সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ দুজনের মৃত্যু

সিলেটে সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ দুই কর্মচারীর মৃত্যু ঘটেছে। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতি ও শুক্রবার (২১ ও ২২ জুলাই) এ দুজনের মৃত্যু হয়।

এর আগে গত ১৫ জুলাই রাত ১০টার দিকে সিলেটের কুমারগাঁওয়ে সফাত উল্লাহ সিএনজি ফিলিং স্টেশনে সংরক্ষিত গ্যাস সিলিন্ডারে এ ভয়ানক বিস্ফোরণ ঘটে। এতে ৪ জন অগ্নিদগ্ধ হন।

এ ঘটনায় নিহত দুজন হচ্ছেন সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার নুরুল হক ও সিলেট কুমারগাঁও এলাকার সালেহ আহমদ। তারা দুজন সফাত উল্লাহ সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারী ছিলেন।

মৃত্যুর বিষয়টি শনিবার (২৩ জুলাই) সন্ধ্যায় নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) জালালবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান।

ওসি জানান, আমরা ঢাকার পুলিশ মাধ্যমে মৃত্যুর খবর পেয়েছি। এখনও মৃতদের নাম-ঠিকানাসহ বিস্তারিত তথ্য আসেনি। বৃহস্পতি ও শুক্রবার- এই দুই দিনে দুজন মারা গেছেন। তবে এ দুর্ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি।

এর আগে গত ১৬ জুলাই এসএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, ১৫ জুলাই রাত ১০টার দিকে সময় জালালাবাদ থানাধীন কুমারগাঁওস্থ তেমুখী পয়েন্ট সংলগ্ন সফাত উল্লাহ সিএনজি ফিলিং স্টেশনে সংরক্ষিত গ্যাস সিলিন্ডারে ত্রুটির কারণে প্রচণ্ড শব্দে বিস্ফোরণ ঘটে। এসময় সংরক্ষিত থাকা সিলিন্ডারে আগুন ধরে যায় এবং কক্ষ থেকে বেশ ধোয়া বের হতে থাকে। এসময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ঘটনার খবর পেয়ে জালালাবাদ থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ঘটনায় সফাত উল্লাহ সিএনজি ফিলিং স্টেশনের ৪ জন কর্মচারী অগ্নিদগ্ধ হন। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া। এর মধ্যে নুরুল হক ও সালেহ আহমদ মারা যান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: